আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৯:৪০
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে ৯জন মাদক বিক্রেতা নিহত

বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ‘বন্দুকযুদ্ধে’ সারাদেশে ৯জন মাদক বিক্রেতা নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৫/২০১৮ , ১০:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


সারাদেশে পুলিশ ও মাদক বিক্রেতাদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ ৯ মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এর মধ্যে ফেনীতে দুইজন, মাগুরায় দুইজন, আখাউড়ায় একজন, নারায়ণগঞ্জে একজন, কুমিল্লায় দুইজন। আহত হয়েছেন ৯ পুলিশ। বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
বিভিন্ন জেলার প্রতিনিধিদের পাঠানো খবর :
ফেনী : বৃহস্পতিবার ভোরে ফেনীর ফুলগাজী উপজেলার সীমান্তবর্তী জাম্বুড়া এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এসময় মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। নিহতরা হলেন- সামিরান শামীম উপজেলার আনন্দপুর ইউনিয়নের মাইজ গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে ও অপরজন ফুলগাজী সদর ইউনিয়নের মনতলা গ্রামের মুত ফটিক মিয়ার ছেলে মজনু মিয়া ওরফে মনির।
মাগুরা : মাগুরা পৌর এলাকায় বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিজেদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাগুরা পৌর এলাকার মিজানুর রহমান কালু (৪৫) ও নিজনান্দুয়ালী গ্রামের আইয়ুব হোসেন (৫০)। মিজানুর রহমান কালুর নামে ২১টি এবং আইয়ুব হোসেনের নামে ১৮টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবুল প্রকাশে লম্বা বাবুল (৩৮) এবং সদর দক্ষিণে রাজিব (২৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১টার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন আমানগন্ডা সলাকান্দা নতুন রাস্তার মাথায় এবং রাত সোয়া ২টার দিকে সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম পুুরাতন ট্যাংক রোডের গোয়ালমথন এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে পুলিশ দাবি করেছে। উভয় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও মাদক।
সাতক্ষীরা : সাতক্ষীরার কালিগঞ্জে এক মাদক ব্যবসায়ীর (৪০) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ওই লাশের পাশ থেকে এক বস্তা ফেনসিডিল, একটি রিভলবার, একটি বন্দুকের গুলির খোলা ও একটি রাইফেলের গুলির খোসা উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশের। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের চৌবাড়িয়া এলাকা থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম ওরফে ফেনসিডিল সেলিম নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছাত্তার, ওসি (তদন্ত) নজরুল ইসলাম, ওসি (অপারেশন) আজিজুল হক, উপ-পরিদর্শক ইব্রাহীম, কনেস্টবল সাইদুল ও জাহাঙ্গীরসহ ছয়জন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি শুটার গান, একটি গিয়ার চাক্কু, ৫শত ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এর আগেও একবার পুলিশের এক কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছিলেন ফেনসিডিল সেলিম। বৃহস্পতিবার ভোর ৩টায় সিদ্ধিরগঞ্জের দক্ষিণ নিমাইকাসারী ক্যানেলপাড় বজলুখানের খালি জায়গায় এ ঘটনা ঘটে।
ব্রাহ্মণবাড়িয়া : বুধবার দিবাগত রাত ২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা ও হত্যা মামলার আসামি আমির খাঁ নিহত হয়েছেন। নিহত আমির উপজেলার চানপুর এলাকার মৃত সুরুজ খাঁর ছেলে। এ সময় আখাউড়া থানা পুলিশের এএসআই ও দুই জন কনস্টেবল আহত হয়েছেন।ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, একটি কাতুর্জ, একটি রামদা, ১০ কেজি গাঁজাসহ ৮টি স্কফ সিরাপ উদ্ধার করেছে।

Comments

comments

Close
%d bloggers like this: