আজ: ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ১০:৪৫
সর্বশেষ সংবাদ
বিনোদন বিয়ে করছেন বাপ্পা-তানিয়া!

বিয়ে করছেন বাপ্পা-তানিয়া!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৫/২০১৮ , ১:৩৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


আবার বিয়ে করছেন সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার। এমনই একটি সংবাদ প্রকাশ করেছে অনলাইন গণমাধ্যম নিউজ জি টুয়েন্টি ফোর ডট কম ।  স্ত্রী মডেল-অভিনেত্রী চাঁদনীর সঙ্গে কয়েকবছর ধরেই সম্পর্ক ভালো যাচ্ছিল না তার। দুজন আলাদা থাকছেন সে-ও আজ অনেকদিন হয়ে গেল। দুজন প্রায়ই মারামারি করতেন ঘরে-বাইরে। চাঁদনী ঘরের জিনিসপত্র ভাঙ্গতেন কিছু হলেই। আর চাঁদনীর পোষা কুকুরের জন্য খাবার খরচ দিতেই নাকি বাপ্পার উপার্জনের অনেক টাকা চলে যেত। এগুলো বাপ্পা তার কাছের বন্ধুদের কাছে প্রায়ই শেয়ার করতেন।

মাঝে অনেকদিন বাপ্পা অসুস্থ হয়ে গিয়েছিলেন। স্বাস্থ্যও খারাপ হয়ে গিয়েছিল এরকম নানা ঝামেলায়।

তবে চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়া শুরু হতেই বাপ্পা প্রেম করতে শুরু করেন উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে। তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। খুব বেশিদিন টেকেনি সেই বিয়ে। এরপর তানিয়া সঙ্গীতশিল্পী সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গে প্রেম করেছেন অনেকদিন।

এখন বাপ্পা-তানিয়া বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। গোপনে তারা অ্যানগেজমেন্টও করে ফেলেছেন বলে শোনা যাচ্ছে। ঈদের পর আগামী মাসে বিয়ে করার পরিকল্পনা করেছেন এ দুজন। অ্যানগেজমেন্টের একটি ছবি তানিয়া ২০ মে রাতে তার ফেসবুকে পোস্টও করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে তানিয়ার অনামিকায় বাপ্পার দেয়া একটি সুন্দর আংটি।

এই খবর শুনে চাঁদনী নাকি বলেছেন আমি খুব শীঘ্রই মুখ খুলবো। বাপ্পা যে নিজের একটা গোবেচারা চেহারা করে রাখে, আর সবার সিম্প্যাথি চায়- সেটা আমি সবাইকেই জানাবো।

শুভ কামনা বাপ্পা মজুমদার-তানিয়া হোসাইন।

Comments

comments

Close
%d bloggers like this: