আজ: ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি, সকাল ৯:১৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সাভারে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার

সাভারে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৫/২০১৮ , ১০:১৬ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


 লোটন আচার্য্য,  সাভার (ঢাকা ) : সাভারে পৃথক ঘটনায় মফিজুল ইসলাম (৪৭) ও সেলিম (৪০) নামে দুই ব্যক্তির মরদেহ  উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২১ মে)  সকালে সাভারের  বিরুলিয়া ইউনিয়নের খাগান ও ভাকুর্তা ইউনিয়নের মধুমতি মডেল টাউনের ভিতর থেকে দুই জনের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।
পুলিশ জানায়, সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের  খাগান এলাকায় একটি নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রির কাজ করছিলেন সেলিম  । এসময়  দোতলায় জানালার গ্লাস লাগানোর সময় হঠাৎ একটি  ইট মাথায় পড়ে   । পরে শ্রমিকরা আহত অবস্থায় উদ্ধার করে একটি চিকিৎসা কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন  ।
নিহত সেলিম  বাঠিগ্রাম এলাকার সিংঙ্গাইর থানার মানিকগঞ্জ জেলার আব্দুল সালামের ছেলে ।
অন্যদিকে ভাকুর্তার সোলাই মার্কেট এলাকায় মধুমতি মডেল টাউনের মফিজুল ইসলাম  দিনমজুরের কাজ করতো। রাতে ওই দিনমজুর মধুমতি মডেল টাউনে কাজ করছিলে।কিন্তু  সকালে হঠাৎ রহস্যজনক অবস্থায়  মধুমতি মডেল টাউনের ভিতরে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে সাভার মডেল থানা পুলিশ খবর বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ।
এবিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া  পুলিশ ফাঁড়ির ইনচার্য (এস আই) তরিকুল ইসলাম দৈনিক মতপ্রকাশকে জানান , মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে ।
এঘটনায় সাভার মডেল থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

Comments

comments

Close
%d bloggers like this: