আজ: ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জিলকদ, ১৪৪৩ হিজরি, ভোর ৫:২৩
সর্বশেষ সংবাদ
রাজনীতি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০৫/২০১৮ , ২:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: রাজনীতি


কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিজের শারীরিক অসুস্থতা থেকে মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তার আইনজীবী এডভোকেট খন্দকার মাহবুব হোসেন  ও  এডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদার এ কথা জানান।
এর আগে গতকাল বিকাল ৪টায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, এজে মোহাম্মদ আলী, আইন বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহম্মেদ তালুকদার কারাগারে প্রবেশ করেন। সোয়া এক ঘণ্টা কথা বলার পর সোয়া ৫টায় তারা কারাগার থেকে বের হন।
খন্দকার মাহবুব হোসেন বলেন, বেগম জিয়ার বিরুদ্ধে যেসব মামলায় শোন অ্যারেস্ট দেখানো হচ্ছে সেগুলোর বিষয়ে আলোচনা করতে আমরা কারাগারে এসেছিলাম। তার সঙ্গে দেখা করে আমরা ওই সব মামলার বিষয়ে বিশদ আলোচনা করেছি। আজ থেকে যে পবিত্র রমজান মাস শুরু হচ্ছে সেজন্য দেশবাসীকে রমজানুল মোবারক জানিয়েছেন বেগম জিয়া। দেশবাসীর কাছে তিনি দোয়াও চেয়েছেন।
খন্দকার মাহবুব হোসেন বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নেই, খুব খারাপ। তিনি আর্থ্রাইটিসের ব্যথায় প্রচণ্ড কষ্ট পাচ্ছেন। তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না।
মাসুদ আহমেদ তালুকদার জানান, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বর্তমানে ৬টি মামলায় শোন অ্যারেস্ট রয়েছে।

Comments

comments

Close