আজ: ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ৯:০৪
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি কোনো সিন্ডিকেটের কথায় ছাত্রলীগ চলবে না: ওবায়দুল কাদের

কোনো সিন্ডিকেটের কথায় ছাত্রলীগ চলবে না: ওবায়দুল কাদের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৯/০৪/২০১৮ , ২:০৫ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


ছাত্রলীগ চলবে বঙ্গবন্ধুর আদর্শে, শেখ হাসিনার নির্দেশনায় বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ছাত্রলীগকে রাজনৈতিক আদর্শের মহাসড়কে ফিরে আসতে হবে। সুনামের ধারায় ফিরে আসতে হবে। ছাত্রলীগকে তার ঐতিহ্যের ধারায় ফিরে আসতে হবে।

আজ রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, কারো পকেটের লোক দিয়ে ছাত্রলীগের কোনো কমিটি হবে না। কোনো সিন্ডিকেটের কথায় ছাত্রলীগ চলবে না।

ছাত্রলীগ থেকে সদ্য বিদায় নেওয়া নেতাদের উদেশ্য বলেন, টাকা-পয়সা দিয়ে নেতা বানালে তারা আপনাদের দিকে চেয়েও তাকাবে না। আপনি বিদায় নিলে আপনার পেছনে শুধু আদর্শের কর্মীরাই থাকবে।

তিনি খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে বলেন, জেলকোড অনুযায়ী খালেদা জিয়াকে সুচিকিৎসা পাবেন। তাকে দেখার জন্য সুচিকিৎসক ও জাতীয়তাবাদী চিকিৎসকরা আছেন। বিএনপি তাকে নিয়ে মিথ্যাচার করছে।

এই সন্মেলনের উদ্ধোধন করেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ। ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।

Comments

comments

Close