আজ: ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৪৪
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ্যের ক্রমেই অবনতি হচ্ছে : ফখরুল

খালেদা জিয়ার স্বাস্থ্যের ক্রমেই অবনতি হচ্ছে : ফখরুল


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০৪/২০১৮ , ২:২২ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের ক্রমেই অবনতি হচ্ছে। এই বিষয়টা আমরা অত্যান্ত গুরুত্বসহকারে বার বার বলছি। তার চিকিৎসার ফাইল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পড়ে আছে, তিনি এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেননি এবং এই সিদ্ধান্তহীনতার কারণে প্রতিদিন তার স্বাস্থ্যের অবনতি ঘটছে।

আজ শনিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, চিকিৎসায় বিলম্ব হলে খালেদা জিয়ার বড় ধরনের ক্ষতি হতে পারে, তাই অবিলম্বে তার যেখানে সুচিকিৎসা হবে সেই ইউনাইটেড হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানাচ্ছি। অন্যথায় সব দায় দায়িত্ব সরকারকে বহন করতে হবে।

তিনি বলেন, এর আগে আমরা যখন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছি, তখন তিনি এতটুকু অসুস্থ বোধ করতেন না। তিনি নিচে নেমে আমাদের সঙ্গে দেখা করেছেন। কিন্তু এখন তিনি নিচেও নামতে পারছেন না।

তিনি আরো বলেন, খালেদা জিয়াকে আটকে রাখার পেছনে একটি হীন উদ্দেশ্য ও নীলনকশা রয়েছে। আমরা আশা করি তার চিকিৎসাটা অন্তত হবে। কত ভয়ঙ্কর হলে তার চিকিৎসাও করানো হয় না।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আব্দুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close
%d bloggers like this: