আজ: ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১:১২
সর্বশেষ সংবাদ
অপরাধ, নারী ও শিশু টাঙ্গাইলে ফোনে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণ

টাঙ্গাইলে ফোনে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০৪/২০১৮ , ১১:৪৯ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,নারী ও শিশু


টাঙ্গাইলের নাগরপুরে মোবাইল ফোনে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় সেই যুবলীগ নেতা মো. সাজ্জাত হোসেনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ এপ্রিল) রাতে উপজেলার দপ্তিয়রবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাজ্জাত একই এলাকার শাহাদৎ হোসেনের ছেলে ও দপ্তিয়র ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক।

নাগরপুর থানার ওসি মাইনউদ্দিন জানান, নাগরপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে অষ্টম শ্রেণির ছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগ সংক্রান্ত খবর মঙ্গলবার একাধিক জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়। এতে প্রশাসনে তোলপাড় শুরু হয়।

পরে ওই দিন রাতেই ধর্ষক যুবলীগ নেতা সাজ্জাতকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে বয়স নির্ধারণ ও ডাক্তারি পরীক্ষার জন্য ছাত্রীকে টাঙ্গাইল মেডিকেলে পাঠানো হয়।

উল্লেখ্য, নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের জালাই গ্রামের আলহাজ আইনউদ্দিন উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে একই গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে সাজ্জাত হোসেন শনিবার রাতে মোবাইল ফোনে ডেকে নেয়। পরে তাকে পার্শ্ববর্তী তোতা সিকদারের বাঁশবাগানে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। মঙ্গলবার ওই ছাত্রী নিজে বাদী হয়ে নাগরপুর থানায় মামলা করেন।

Comments

comments

Close