আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ২:২৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ কুমিল্লা-চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কুমিল্লা-চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৪/২০১৮ , ৮:১৮ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


কুমিল্লা ও চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজনই ডাকাত বলে দাবি করেছেন আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

জানা গেছে, কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৯ মামলার আসামি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আল আমিন (৩৫) নিহত হয়েছেন। রোববার রাত দেড়টার দিকে জেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৫টি মুখোশ ও কিছু ধারালো অস্ত্র উদ্ধার করেছে। নিহত আল আমিন জেলার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

মুরাদনগর থানার ওসি একেএম মঞ্জুর আলম জানান, আন্তঃজেলা জেলা ডাকাত দলের সদস্য আল আমিন দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। রোববার রাতে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় আল আমিন তার সহযোগীদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শাখাওয়াত হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে থানা ও ডিবি পুলিশের একটি দল সেখানে পৌঁছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল গুলি ছোড়। পরে পুলিশও আত্মরক্ষায় ৩৫ রাউন্ড শটগানের পাল্টা গুলি ছোড়ে। এ সময় আল আমিন আহত হয়। তাকে কুমেক হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব। নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কর্তৃপক্ষ জানায়, গোমস্তাপুর উপজেলার কুইচ্চাপাড়া আড়গাড়া রোডে রোববার রাত সোয়া ১২টার দিকে ডাকাতের সঙ্গে গুলি বিনিময় হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে দুই ডাকাত নিহত হয়। ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৪টি গুলি, ১টি বুলেট, ৩টি হাসুয়া, ১টি চাইনিজ কুড়াল ও ১টি মোটরসাইকেল উদ্ধার করে র‌্যাব।

Comments

comments

Close