আজ: ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি, রাত ৩:২৫
সর্বশেষ সংবাদ
অপরাধ রাঙ্গামাটিতে এসএমজিসহ ৫ আগ্নেয়াস্ত্র উদ্ধার

রাঙ্গামাটিতে এসএমজিসহ ৫ আগ্নেয়াস্ত্র উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০৪/২০১৮ , ১২:০০ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ


পার্বত্য চট্টগ্রামের রাঙ্গামাটি সদর উপজেলার পাহাড়ি এলাকার একটি গোপন আন্তানায় অভিযান চালিয়ে এসএমজি ও অ্যাসল্ট রাইফেলসহ পাঁচটি আগ্নেয়াস্ত্র ও সামরিক সরঞ্জাম উদ্ধার করা করেছে সেনাবাহিনী।

বুধবার রাতেএ তথ্য নিশ্চিত করেছেন সেনাবাহিনীর আইএসপিআর রেজাউল করিম।

তিনি জানান, পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলের সশস্ত্র শাখার একটি গ্রুপ পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যকলাপসহ নানান ধরনের নাশকতার উদ্দেশ্যে বিপুল পরিমাণ অস্ত্রের মজুদ করছে। এমন সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বুধবার ভোর ৪ টায় রাঙ্গামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দা এলাকায় সন্ত্রাসীদের গোপণ আস্তানায় সেনাবাহিনী কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সেনাবাহিনীর দলের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গহীন পাহাড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে ওই আস্তানা তল্লাশী করে ২ টি ৭.৬২ মিঃমিঃ এসএমজি, ১ টি এ্যাসল্ট রাইফেল, ২ টি পিস্তল, ১৬ রাউন্ড এ্যামোনিশন, ২ টি এসএমজির ম্যাগাজিন, ১ টি এ্যাসল্ট রাইফেলের ম্যাগাজিন, ২ টি পিস্তলের ম্যাগাজিন ও ১ টি সিলিং উদ্ধার করা হয়। তবে উক্ত অভিযানে কাউকে গ্রেফতার করা যায়নি।

অপরদিকে রাঙ্গামাটি সেনা রিজিয়নের বরাত দিয়ে তিনি আরও জানান, যে কোন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ ও নাশকতার জন্য এসব অস্ত্র রাখা হয়েছে। পরবর্তীতে সেনা সদস্যরা সন্ত্রাসী কার্যকলাপ ও নাশকতা এড়াতে আরো তৎপর থাকবে।

Comments

comments

Close