আজ: ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জিলকদ, ১৪৪৩ হিজরি, রাত ৮:৫১
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ মৌলভীবাজারে চুরি হওয়া মালামালসহ আটক ২

মৌলভীবাজারে চুরি হওয়া মালামালসহ আটক ২


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০৪/২০১৮ , ১০:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


মৌলভীবাজারের একটি মার্কেটের বেশ কয়েকটি দোকান থেকে চুরি  হওয়া মালামালসহ ২ জনকে আটক করেছে পুলিশ। মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকার জুবেল শপিং মহলে এই চুরির ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়। মৌলভীবাজার মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) অলিউল বিষয়টি নিশ্চিক করেছন। আটক ব্যক্তিরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মৃত আছাদ আলীর ছেলে মোস্তাকিম মিয়া ও একই ইউনিয়নের মামরকপুর এলাকার মোস্তফা মিরের ছেলে মহসিন মিয়া।

তিনি জানান, মঙ্গলবার বিকেলে মোস্তাকিম চুরি হওয়া পুরাতন একটি মোবাইল ফোন মেরামত করতে শহরের এস আর প্লাজায় আসেন। এসময় জুবেল শপিং মহলের এক ব্যবসায়ী মোবাইল সেটটি চিনে ফেলেন এবং মোস্তাকিমকে আটক করে স্থানীয় কাউন্সিলর মাসুদ আহমদের বাড়িতে নিয়ে আসেন।

পরে সেখানে কাউন্সিলর মোস্তাকিনকে জিজ্ঞাসা করলে সে চুরির সঙ্গে জড়িত বলে শিকার করলে পুলিশ এসে তার ভাড়াটিয়া বাসায় তল্লাশি চালিয়ে মালামাল উদ্ধার করে। পরে মোস্তাকিমের দেওয়া তথ্যমতে তার সহযোগী মহসিন মিয়াকে তার নিজ বাড়ি থেকে আটক করে।

তিনি আরও জানান, মোস্তাকিমের জুগিডরের ভাড়াটিয়া বাসা থেকে বিপুল পরিমাণ মোবাইল ফোন, ট্যাব, মুখোশ ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদী এবং একটি এলইডি টিভি জব্দ করা হয়েছে। উল্লেখ্য, গত ১লা মার্চ মৌলভীবাজার শহরের কুসুমবাগের জুবেল শপিং মহলের পেছনের দেয়াল ভেঙে ভেতরে ঢুকে বেশ কয়েকটি দোকানের তালা ভেঙে নগদ টাকা ও মালামাল চুরির ঘটনা ঘটে।

Comments

comments

Close