আজ: ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রজব, ১৪৪২ হিজরি, রাত ১২:১৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সোনাগাজীতে গুলিবিদ্ধ ডাকাত সর্দার গ্রেপ্তার

সোনাগাজীতে গুলিবিদ্ধ ডাকাত সর্দার গ্রেপ্তার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০৪/২০১৮ , ১:৪৮ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ফেনীর সোনাগাজীতে ডাকাত ও পুলিশের মধ্যে  বন্ধুকযুদ্ধে পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছে। এ সময় হত্যাসহ ৯ মামলার আসামি ডাকাত সর্দার আবদুল কাদেরকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়।

গত সোমবার গভীর রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত সর্দার আবদুল কাদেরকে গ্রেপ্তার করতে তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় একটি এলজি, দুই রাউন্ড গুলি, লুণ্ঠিত মালামাল ও ১০ হাজার টাকাসহ আবদুল কাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে থানায় নিয়ে আসার সময় পার্শ্ববর্তী আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামে তার সহযোঈরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পুলিশ পাল্টা গুলি ছুড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় আবদুল কাদেরের পায়ে সহযোগীদের গুলি লাগে। পরে পুলিশ গুলিবিদ্ধ আবদুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য আধুনিক ফেনী সদর হাসপাতালে ভর্তি করায়। তিনি একই ইউনিয়নের গোড়ামারা গ্রামের মৃত আবদুর রবের ছেলে। তার বিরুদ্ধে ফেনী মডেল থানা ও সোনাগাজী মডেল থানায় তিনটি ডাকাতি, একটি হত্যা ও একটি অস্ত্র মামলাসহ মোট ৯টি মামলা রয়েছে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক ওসি মোয়াজ্জেম হোসেন জানান, সংঘর্ষে ৯ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

Comments

comments

Close
%d bloggers like this: