আজ: ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১:০৫
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন সুইসাইড নোট লিখে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

সুইসাইড নোট লিখে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০৪/২০১৮ , ১২:৪২ পূর্বাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী নিজ কক্ষে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে ক্যাম্পাস সংলগ্ন শেখপাড়া বাজারের বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ওই শিক্ষার্থীর নাম মো. সায়েম রাজ। তিনি ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া গ্রামের আজম খানের ছেলে। শেখপাড়া বাজারের ওই বাসা ভাড়া নিয়ে থাকতেন।

সায়েমের পাশের রুমের বিপুল জানান, দুপুর থেকেই সায়েমের রুম ভেতর থেকে বন্ধ দেখি। রাতে ক্যাম্পাসের পাশে সায়েমের এক আত্মীয় সায়েমকে খুঁজতে  আসলে রুমের সামনে গিয়ে ডাকাডাকি করলেও ভেতর থেকে কোনো আওয়াজ না পাওয়ায় বিষয়টি সবাইকে জানানো হয়।

পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শৈলকুপা থানার ওসি এসে রুমের দরজা ভেঙে সায়েমকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। এসময় তার বেড থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ।

এদিকে সায়েমের আত্মহত্যার বিষয়ে তার কয়েকজন সহপাঠীর সঙ্গে কথা বললে তারা জানান, কয়েকদিন ধরে সায়েমকে বিষন্ন মনে হয়েছে। তার এলাকার একটি মেয়ের সঙ্গে সায়েমের সম্পর্ক ছিলো।

Comments

comments

Close