আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:১৭
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ কক্সবাজারে অপহৃত কিশোর উদ্ধার

কক্সবাজারে অপহৃত কিশোর উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৬/০৪/২০১৮ , ৫:২১ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ


কক্সবাজারে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৯টার দিকে নির্মল চন্দ্র চাকমাকে (১৬) অপহরণ করা হয়। এরপর ২৪ ঘণ্টা পরে রবিবার রাত ৮টার দিকে শহরের কলাতলীর একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে সন্ধ্যায় শাকিল (২৩) নামে অপহরণকারীকে আটক করে পুলিশ। নির্মল সদর উপজেলার পিএম খালির সনখোলা গ্রামের উংকা তায়ন চাকমার ছেলে। শাকিল শহরের বিজিবি ক্যাম্প এলাকার মৃত আবু মুসার ছেলে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। পুলিশ জানায়, শনিবার সকাল ৯টার দিকে পয়েলা বৈশাখ পালন করতে এসে শহরের কলাতলী সড়কে সাংস্কৃতিক কেন্দ্রের সামনের কটেজ জোন থেকে অপহরণ হয় নির্মল।

এরপর তার বাবার কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে ফোন করে অপরণকারী শাকিল। পুলিশের পরামর্শে মুক্তিপণের টাকা দিতে রাজি হন অপহৃতের বাবা। রবিবার সন্ধ্যায় মুক্তিপণের টাকা নিতে এলে শাকিলকে আটক করা হয়। পরে নির্মলকে উদ্ধার করা হয়।

Comments

comments

Close
%d bloggers like this: