আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ২:৪৯
সর্বশেষ সংবাদ
প্রবাস মালয়েশিয়ায় লিফট ছিঁড়ে ৩ বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় লিফট ছিঁড়ে ৩ বাংলাদেশি নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৪/২০১৮ , ৪:৫৩ পূর্বাহ্ণ | বিভাগ: প্রবাস


মালয়েশিয়ার একটি ভবনে কাজ করার সময় লিফট ছিঁড়ে তিন বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। গত সোমবার মালয়েশিয়ার জোহরবারু ফরেস্ট সিটিতে টিওআইসি কোম্পানির নির্মাণাধীন ৫০ তলা ভবনে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হন বেনাপোলের ধান্যখোলা গ্রামের আয়নাল হকের ছেলে তরিকুল ইসলাম তরিক (৩২), শার্শার শ্যামলাগাছি গ্রামের আবু তালেবের ছেলে আজমিন হোসেন (২৬) এবং যশোরের ঝিকরগাছা উপজেলার ছোট-পোদেউলিয়া গ্রামের নুরুল হকের ছেলে সালাউদ্দিন (৪২)। এই খবর বাংলাদেশে পৌঁছার পর নিহতদের বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া।

নিহতদের স্বজনরা জানান, জোহরবারু ফরেস্ট সিটিতে টিওআইসি কোম্পানির ওই নির্মাণাধীন ভবনে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন এই তিন বাংলাদেশি। সেখানে লিফটে কাজ করার সময় সেটির তার ছিঁড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিন বাংলাদেশি।

নিহত বাংলাদেশিদের খবর শুনে যশোরে তাদের বাড়িতে ছুটে যান শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিরা। ইউএনও দুর্ঘটনার কারণ সম্পর্কে খোঁজখবর নেন। তিনি জানান, তিনজনের মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। পুলক কুমার মণ্ডল বলেন, তিন বাংলাদেশির লাশ দেশে ফিরিয়ে আনতে সরকারিভাবে সার্বিক সহযোগিতা করা হবে।

Comments

comments

Close