আজ: ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি, রাত ১:৩৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গাংনীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাংনীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৪/২০১৮ , ৭:০৯ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মেহেরপুরের গাংনীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক  অজ্ঞাতপরিচয় ব্যক্তি (৪৮) নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি একজন ডাকাত। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার হেমায়েতপুর-আমতৈল সড়কে আমানুল্লাহর কলাবাগানে এ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি অনুযায়ী আহত দুই কনস্টেবল হলেন  খাইরুল ইসলাম (পুলিশ নং ৩৭৭) ও আব্দুর রাজ্জাক ( পুলিশ নং ১৩০)।

পুলিশ বলছে, আহত পুলিশ সদস্যরা গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছেন এবং ঘটনাস্থল থেকে একটি দেশি এলজি পিস্তল, চারটি হাতবোমা ও দুইটি দেশি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার বলেন, ঘটনাস্থলে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা ১০ রাউন্ড শটগানের ও চার রাউন্ড চায়না বন্দুকের গুলি ছোড়ে।

ওসি আরো বলেন, গোলাগুলির একপর্যায়ে ডাকাতদল পালিয়ে যায়। এ সময় অজ্ঞাত ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে পাওয়া যায়। তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, ‘বন্দুকযুদ্ধের’ সময় গাংনী থানার ওসি (তদন্ত) সাজেতুল ইসলাম, এসআই মাহাতাব আলী, এসআই আমিনুল ইসলাম,এসআই স্বপন কুমার, এএসআই মামুন অর রশিদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

লাশ গাংনী থানা চত্বরে রাখা হয়েছে এবং পরিচয় শনাক্তের পর তা ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে উল্লেখ করেন ওসি।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা এম কে রেজা বলেন, নিহতের পেটে ও ডান  উরুর পাশে গুলিবিদ্ধ থাকায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: