আজ: ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী, দুপুর ১২:৪৩
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ সুফিয়া কামাল হলে ছাত্রীর পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ !

সুফিয়া কামাল হলে ছাত্রীর পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ !


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৪/২০১৮ , ২:১৮ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কিছু স্ট্যাটাস ও ভিডিওর মাধ্যমে অভিযোগ এসেছে ,  কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত ছাত্রীদের মারধর ও এক ছাত্রীর পায়ের রগ কেটে দিয়েছে কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগ কর্মীরা। মঙ্গলবার রাত ১টার দিকে এই ঘটনা ঘটে বলে অনেকের ফেইসবুক স্ট্যাটাসে দাবি করা হয় । 

তাৎক্ষণিকভাবে কিছু ফেইসবুক স্ট্যাটাসের মারফত জানা যায়  ,  ইফাত জাহান এশা নামে এক ছাত্রলীগ কর্মী সুফিয়া কামাল হলের এক ছাত্রীর  পায়ের রগ কেটে দিয়েছেন। রগ কেটে দেয়া ছাত্রীর নাম মোরশেদা বেগম। তিনি উদ্ভীদ বিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী ।    তাকে জরুরী চিকিৎসা দেয়া হচ্ছে। ছাত্রীদের পাঠানো ভিডিও চিত্রে দেখা গেছে, হলের সিঁড়ি ও রুমের মেঝেতে রক্তের ফোঁটা জমে আছে।

এ ঘটনায় হলের ছাত্রীরা ক্ষিপ্ত হলে ওই ছাত্রলীগ নেত্রী রুমের দরজা বন্ধ করে আটক থাকলে তাকে বের করে আনার চেষ্টা করা হয়। ঘটনার সময় হলের আবাসিক শিক্ষক উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করলেও এখনো উত্তেজনা বিরাজ করছে।হলে হামলা ও সাধারণ ছাত্রীদের মারধরের সময় ফেইসবুক লাইভের মাধ্যমে  নুসরাত সানজিদা নামে এক শিক্ষার্থী  ঘটনাটি প্রকাশ্যে নিয়ে আসেন ।

 লুবনা নামে একজন ছাত্রী ফোন করে তাদের ওপর ছাত্রলীগ কর্মীদের বর্বর হামলার ভিডিও চিত্র পাঠায়। ওই সময় তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, “এখানে নেটওয়ার্ক খুব সমস্যা ভাইয়া। ওরা কেন এমন করছে? ওরা কাপুরুষ।”। অপর এক ভিডিওতে সাদিয়া ফারজানা ডিনা ছাত্রলীগ কর্মীদের হামলার বিবরণ তুলে ধরেন।

 তথ্যসূত্রঃ পরিবর্তন ডট কম 

 

Comments

comments

Close