আজ: ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ৯:২৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শাহজাদপুরে ভুয়া ভেটেরিনারি ডাক্তারের জেল ও জরিমানা

শাহজাদপুরে ভুয়া ভেটেরিনারি ডাক্তারের জেল ও জরিমানা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৪/২০১৮ , ১২:০২ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ফারুক হাসান কাহার, শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়নের মোল্লাপাড়া নামক স্থানে গতকাল  বিকেল সাড়ে চার ঘটিকায় মোবাইল কোর্টে এক ভুয়া ভেটেরিনারি ডা: কে জেল ও জরিমানা করা হয়।

শাহজাদপুরের সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার এর নেতৃত্বে পরিচালিত এই মোবাইল কোর্টে বিকেল থেকে অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে ভুয়া ভেটেরিনারি ডাক্তার হিসেবে পরিচয় ও কার্ড/পোস্টার ছাপিয়ে ক্রেতা/সেবাগ্রহীতাদের প্রতারিত করে আসা আব্দুল বাতেন (৩৮) পিতা মৃত সন্তোষ আলীকে হাতেনাতে আটক করা হয়।

আব্দুল বাতেনকে হাতেনাতে ধৃত করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৪ ধারা মোতাবেক মিথ্যা বিজ্ঞাপন দিয়ে মানুষদের প্রতারিত করার অভিযোগে ১০ (দশ) দিনের কারাদন্ড ও ২০,০০০ (বিশ হাজার) টাকা জরিমানা করা হয়। পাশাপাশি আসামীর ঔষধের দোকান থেকে বিপুল পরিমান অনুমোদনবিহীন গবাদিপশুর ঔষধ জব্দ করে তা জনসম্মুখে ধ্বংস করা হয়।

উপস্থিত জনগণ জনহিতকর এই মোবাইল কোর্ট পরিচালনায় সাধুবাদ জানিয়ে উপজেলার আরো যে সকল ব্যক্তি ভুয়া ডা: সেজে মানুষদের প্রতারিত করছে তাদেরকে ধরে মোবাইল কোর্টে সাজা দেবার জন্য অনুরোধ করেন। এ সময় শাহজাদপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা জনাব আব্দুস সামাদ ও ভেটেরিনারি সার্জন জনাব মীর কাওছার এবং এনায়েতপুর থানার পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close