আজ: ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ, ১৪৪১ হিজরি, রাত ১০:৩১
সর্বশেষ সংবাদ
রাজধানী জুড়ে, রাজনীতি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি পদে এগিয়ে আইনুল

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি পদে এগিয়ে আইনুল


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৪/২০১৮ , ১২:১৩ পূর্বাহ্ণ | বিভাগ: রাজধানী জুড়ে,রাজনীতি


 

সেলিম চৌধুরীঃ    আগামী ২৬ এপ্রিল ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে । সম্মেলন ও কাউন্সিলকে কেন্দ্র করে  ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে  চাঙ্গাভাব সৃষ্টি হয়েছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মীদের মাঝে নানা উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।   অনেকেই সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন । পাশাপাশি অনেকেই নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালাচ্ছেন।  ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হিসেবে যারা সমাজিক যোগাযোগ মাধ্যমে  ঘোষণা দিয়েছেন তাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোহাম্মাদপুর থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মাদ আইনুল ইসলাম  । তার প্রার্থীতা নিয়ে ফেইসবুক স্ট্যাটাসে শত শত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সমর্থন লক্ষ্য করা গেছে।

মোহাম্মাদপুর থানা  ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি মোহাম্মাদ রতন  বলেন, ঢাকা মহানগর উত্তরের  সব চেয়ে গুরুত্বপূর্ণ ইউনিট  হিসেবে মোহাম্মাদপুর  অন্যতম। আইনুল দীর্ঘদিন ধরেই মোহাম্মাপুরে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ।  আইনুলের রাজনৈতিক ইতিহাস পর্যালোচনা ও ইতিবাচক চারিত্রিক গুণাবলি সহ  পারিবারিক, সামাজিক ও শিক্ষার বিষয় বিবেচনা করলে এই মুহূর্তে উত্তরে তাঁর চাইতে যোগ্য ছাত্রনেতা নেই ।

খোঁজ নিয়ে জানা যায় , মোহাম্মাদপুর থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মাদ আইনুল ইসলাম একজন ছাত্রনেতা হিসেবে নিজের ক্লিন ইমেজ দিয়ে সবার কাছে গ্রহণযোগ্য ও জনপ্রিয় হয়ে উঠেছেন । ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নেতা কর্মীদের একটা বড় অংশই আইনুলকে  সভাপতি হিসেবে দেখতে চায়

Comments

comments

Close