আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ১:০৩
সর্বশেষ সংবাদ
রাজধানী জুড়ে রাজধানীতে ঘরে ঢুকে মা-মেয়েকে অচেতন করে স্বর্ণালংকার ও টাকা লুট

রাজধানীতে ঘরে ঢুকে মা-মেয়েকে অচেতন করে স্বর্ণালংকার ও টাকা লুট


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০৪/২০১৮ , ১২:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: রাজধানী জুড়ে


বাসা ভাড়া নেওয়ার কথা বলে রাজধানীর রায়েরবাগে ঘরে ঢুকে মা-মেয়েকে অচেতন করে স্বর্ণালংকার ও টাকা লুটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে কদমতলী রায়েরবাগে সাখাওয়াত উল্লাহ’র টিনশেড বাসায় এই ঘটনা ঘটে। ভুক্তভোগী দুই নারী ওই বাসায় ভাড়া থাকেন।

ভুক্তভোগীরা হলেন, সাফিয়া বেগম (৪৬) ও তার মেয়ে সিমা আক্তার মীম (১৫)। বৃহস্পাতবার বিকালে অচেতন অবস্থায় উদ্ধার করে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

সাফিয়া বেগমের ছেলে রাকিব হাসান  জানান, দুপুরে তিনি, তার মা ও বোন মীম বাসায় ছিলেন। এ সময় আনুমানিক ৩৫/৪৫ বছর বয়সি ৩ জন নারী বাড়ির ভেতরে ঢুকে ঘর ভাড়া নেওয়া কথা জানায়। তারা ঘরে এসে বসে এবং আলাপচারিতা শুরু করে। ওই তিন নারী বাসায় দুপুরের খাওয়া-দাওয়াও করে এবং তাদের সঙ্গে থাকা বেলের সরবত বাসার সবাইকে খেতে দেয়, তারাও খায়।

রাকিব বলেন, ‘আমি নামাজ পড়তে মসজিদে যাবো, তখন তারাও আমাকে বাসা থেকে বের হতে তাড়া দেয়। তখন আমি বুঝতে পারিনি। সন্দেহ হলে আমি আবার বাসায় ফিরে আসি এবং পাশের রুমে শুয়ে থাকি। তাদের কোনও শব্দ শুনতে না পেয়ে আমি ওই ঘরে গিয়ে দেখি মা এবং বোন দুজনই অচেতন হয়ে পড়ে আছেন। পরে আমি প্রতিবেশীদের সহযোগিতায় তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই।’

তিনি জানান, মা-বোনের কানে ও গলায় থাকা স্বর্ণালংকার এবং ঘর থেকে টাকাও নিয়ে গেছে ওই তিন নারী।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ভিকটিম দুজনের স্টমাক ওয়াশ করার পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। সংশিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে কতদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল  বলেন,  ‘আমরা এখনও এমন কোনও খবর পাইনি।’

Comments

comments

Close