আজ: ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ৮:২৪
সর্বশেষ সংবাদ
অপরাধ সাভারে পৃথক ঘটনায় ২ নারীর মরদেহ উদ্ধার

সাভারে পৃথক ঘটনায় ২ নারীর মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/০৪/২০১৮ , ৩:৪৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ


সাভার (ঢাকা ) : সাভারে কালি (২১) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ ও অজ্ঞাত (৪৫) এক নারীর সড়কের পাশ থেকে মরদেহ  উদ্ধার করেছে পুলিশ ।
কলি রাজবাড়ি জেলার লক্ষিনারায়নপুর এলাকার সাজা উদ্দিনের মেয়ে ।
বৃহস্পতিবার (০৫ এপ্রিল )  সকালে সাভার পৌর এলাকার  নামা গেন্ডা চৌরাপাড়া বস্তি   থেকে   ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পায় স্বজনরা  । অপরদিকে  আমিন বাজার বাসষ্ট্যান্ডের মুফিদিয়াম প্রাইমারী স্কুলের পাশের সড়কে অজ্ঞাত এক নারীর  মরদেহ পড়ে থাকতে দেখে পথচারীরা ।
পুলিশ জানায় কলি নামে ওই গৃহবধূ বাবা-মা ও স্বামীর সাথে   নামা গেন্ডা চৌরাপাড়া বস্তি এলাকায়  থাকতেন । তবে সকালে তিনি অসুস্থতার  কথা বলে একটি রুমে দরজা বন্ধ করে ঘুমাতে যান । পরে র্দীঘ সময় পার হলে পরিবারের স্বজনদের মনে সন্দেহের সৃষ্টি হয় ।পরে তাকে শত ডাকা-ডাকি করলে কোনও সাঁড়া শব্দ পায়নি স্বজনেরা । পরে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর মরদেহ দেখতে পায় স্বজনেরা ।
অপরদিকে সাভারের আমিন বাজার বাসষ্ট্যান্ডের মুফিদিয়াম প্রাইমারী স্কুলের পাশে ঢাকা-আরিচা মহামড়কে অজ্ঞাত এক নারীর মরদেহ দেখতে পায় পথচারীরা ।
পরে পুলিশকে খবর দিলে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছে নিহত দুই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় ।
এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরির্দশক  (এসআই) সুজায়েত দৈনিক মতপ্রকাশকে জানান,ঘটনা দুইটি তদন্ত করা হচ্ছে । ময়নাতদন্ত প্রতিবেদন পেলে কি ভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে ।

Comments

comments

Close
%d bloggers like this: