আজ: ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরি, সকাল ৮:৪৫
সর্বশেষ সংবাদ
প্রবাস বাহরাইন দূতাবাসে ” বাংলার উন্নয়নের জয়যাত্রা ” দেখল বিশ্ব কূটনৈতিকরা

বাহরাইন দূতাবাসে ” বাংলার উন্নয়নের জয়যাত্রা ” দেখল বিশ্ব কূটনৈতিকরা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০৪/২০১৮ , ১০:৫২ পূর্বাহ্ণ | বিভাগ: প্রবাস


মনির হোসাইন, মানামাঃ 

গত রবিবার দ্যা ডিপ্লোম্যাট রেডিসন ব্লু হোটেলে এক আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে কেক কেটে উদযাপন করা হয় ৪৭ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স মিনিস্টার মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাহরাইন প্রাইম মিনিস্টারের সেক্রেটারি ডাঃ শেখ আব্দুল্লাহ বিন আহমেদ আল খলিফা,বিশেষ অতিথি ছিলেন জামাল বিন আলিবু হাসান ও ওয়াহিদ মোবারক সেরি সহ প্রায় ৪০ টি দেশের রাষ্ট্রদূত এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে মান্যবর রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মুমিনুর রহমানের পক্ষে শুভেচ্ছা বাণী পাঠ করেন, দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স মিনিস্টার মেহেদী হাসান।

বিভিন্ন সময়ে দূতাবাস এবং বাংলাদেশের পাশে থেকে সহোযোগীতা করায় ধন্যবাদ জানান বাহরাইন সরকারকে, এবং কূটনৈতিক, বিশিষ্টজন এবং কমিউনিটির নেতৃ-বৃন্দদেরকে।

এ সময় অতিথিদের মাঝে বড় পর্দায় দেখানো হয় বাংলাদেশ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা সাফল্যের ধারাবাহিকতার চিত্র। এছাড়াও পুরো হলের চারপাশে সাজিয়ে রাখা ছিলো বাংলাদেশর কৃষ্টি-সংস্কৃতি, সংগ্রাম, ঐতিহ্যের ছবি সম্বলিত আর্টগ্যালারি। অনুষ্ঠানটি আরও প্রাণবন্ত হয় বাংলাদেশ স্কুলের শিক্ষার্থীদের দেশীয় গানের সাথে নৃত্য পরিবেশনে।

এ সময় উপস্থিত প্রধান অতিথি এবং বিভিন্ন দেশের কুটনৈতিকবৃন্ধদের নিয়ে কেক কাটেন দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স মিনিষ্টার মেহেদী হাসান। এর আগে সন্ধ্যা ৭টায় মূল অনুষ্ঠান শুরুর পূর্বে রেডিসন হোটেলের হল রুমের মুল ফটকে লালগালিচায় সকল অতিথিদের অভ্যর্থনা শুভেচ্ছা ও স্বাগত জানান, চার্জ দ্যা অ্যাফেয়ার্স মি.মেহেদী হাসান, মিসেস মেহেদী এবং কাউন্সিলর (শ্রম) শেখ তৈহিদুল ইসলাম।এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দূতাবাসের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্ধ।

নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সফল সমাপ্তি হয়।

Comments

comments

Close
%d bloggers like this: