আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, বিকাল ৪:০১
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন জাককানইবিতে অর্থনীতি বিভাগে বিদায়ী সংবর্ধনা

জাককানইবিতে অর্থনীতি বিভাগে বিদায়ী সংবর্ধনা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/০৪/২০১৮ , ৩:০৪ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


আরিফুল ইসলাম, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের চতুর্থ (বিশ্ববিদ্যালয়েরপঞ্চম)ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।সোমবার বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ ভবনে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

বিভাগীয় প্রধান প্রফেসর  ড.মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে অর্থনীতি বিভাগের শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় নামক কারখানায় ভাল মানের প্রোডাক্টস তৈরি করুন এবং নিজেরা তা ব্যবহার করে সুফল ভোগ করুন। তিনি উল্লেখ করেন ,আমার পুনর্জন্ম হলে আমি আপনাদের সাথে আবার অর্থনীতি পড়তে চাইতাম। তিনি বিভাগের সুখ, দুঃখে পাশে থাকার আশ্বাস দেন।

ফেয়ারওয়েল উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা বিদায়ী ব্যাচকে উদ্দেশ্য করে বিদায়ী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বক্তারা বিদায়ী ব্যাচকে শুভকামনা জানান এবং তাদের কাছে দোয়া চান।এরপর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অর্থনীতি বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা তাদের পরিবেশনা উপস্থাপন করে।

উল্লেখ্য, ফেয়ারওয়েল প্রাপ্ত শিক্ষার্থীরা স্নাতক (সম্মান) শেষ করে বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তনেও অংশ নিয়েছিল। ২০১০-১১শিক্ষাবর্ষে ভর্তি হওয়া এই শিক্ষার্থীদের স্নাতকোত্তর সম্পন্ন করার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে তাদের পদচারণা সমাপ্ত হল।

Comments

comments

Close
%d bloggers like this: