আজ: ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরি, সকাল ৮:২৩
সর্বশেষ সংবাদ
খেলাধূলা অস্ট্রেলিয়ার কোচ লেম্যানের পদত্যাগ

অস্ট্রেলিয়ার কোচ লেম্যানের পদত্যাগ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৯/০৩/২০১৮ , ৫:২১ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


বল টেম্পারিং কাণ্ডের জেরে এবার পদত্যাগ করতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেম্যান। যদিও বল টেম্পারিংয়ে অস্ট্রেলিয়ার কলঙ্কিত দুই ক্রিকেটার স্টিভেন স্মিথ আর ডেভিড ওয়ার্নার জানিয়েছিলেন, এই ঘটনার কিছুই জানতেন না তাদের কোচ।

এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়াও লেম্যানকে ‘নির্দোষ’ বলেছিল। তবে এত বড় একটা ঘটনা নিশ্চয়ই মাথার উপর বড় পাথর চাপিয়ে দিয়েছিল অসি কোচের। সেই পাথরটা তিনি সরালেন স্বেচ্ছা পদত্যাগে।

লেম্যান জানিয়েছেন, জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন চতুর্থ ও শেষ টেস্ট হবে অস্ট্রেলিয়ার কোচ হিসেবে তার শেষ টেস্ট। তিনি আর দায়িত্ব চালিয়ে যেতে আগ্রহী নন।

ওয়ান্ডারার্সে পা রেখে পদত্যাগের এই ঘোষণা দিয়েছেন লেম্যান। সাংবাদিকদের সামনে আবেগী কন্ঠে তিনি বলেন, ‘এই রুমে যারা বসে আছেন, তাদের অনেকেই জানেন, জীবনে চলার পথে ভালোবাসার মানুষদের থেকে অনেকটা সময় দূরে থাকতে হয়। পরিবারের সঙ্গে কথা বলে, আমি মনে করছি এটাই সঠিক সময়। আশা করছি, অস্ট্রেলিয়া দল আবারও গড়ে উঠবে। অস্ট্রেলিয়ার মানুষও এই তরুণ ছেলেটিকে আর তার পেছনের একাদশকে ক্ষমা করে দেবে।’

এর আগে সিডনিতে সংবাদ সম্মেলনে সবার কাছে ক্ষমা চেয়ে কান্নায় ভেঙে পড়েন এক বছর নিষেধাজ্ঞা পাওয়া অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। তার ঘন্টা খানেকের মধ্যেই পদত্যাগের ঘোষণাটি দিলেন লেম্যান।

Comments

comments

Close
%d bloggers like this: