আজ: ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ৩:৩০
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, ধর্ম কথন, বিভাগীয় সংবাদ মানবিক মূল্যবোধ সম্পন্ন যুব সমাজ গড়ছে কাগতিয়া দরবার

মানবিক মূল্যবোধ সম্পন্ন যুব সমাজ গড়ছে কাগতিয়া দরবার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০৩/২০১৮ , ৫:০৫ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,ধর্ম কথন,বিভাগীয় সংবাদ


মোঃ আলাউদ্দীন ( চট্টগ্রাম ব্যুরো )
চট্টগ্রামের ফটিকছড়ি মোহাম্মদ তকিরহাটে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিলে বক্তারা বলেছেন, আধ্যাত্মিক চেতনার বিকাশে ইসলামী বিশ্বাস, কোরআন-সুন্নাহ্র পূর্ণাঙ্গ আমল, উন্নত নৈতিকতা ও মানবিক মূল্যবোধ সম্পন্ন যুব সমাজ গড়ছে কাগতিয়া দরবার। এ লক্ষ্যে আধ্যাত্মিক প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী, যিনি হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হুর আদর্শে ও দর্শনে যুব সমাজকে আলোর পথ দেখাচ্ছেন।
গতকাল ২৭ মার্চ মঙ্গলবার বাদে যোহর পবিত্র মিরাজুন্নবী (দঃ) ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ আওলাদে মোস্তফা খলিফায়ে রাসূল হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হু স্মরণে আয়োজিত এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১০নং জাফতনগর শাখা।
স্মার্ট টাইলস্ কোম্পানী সত্ত্বাধিকারী আলহাজ মোহাম্মদ নুরুল আলম সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন,নানুপুর মাজহারুল উলুম গাউছিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা মোছলেহ উদ্দিন আহমদ আল মাদানী,বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন এর সহ-সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুর ও ১৭নং জাফতনগর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আবদুল মান্নান চৌধুরী। বক্তব্য রাখেন সংগঠনের ওলামা পরিষদের সভাপতি হযরতুলহাজ্ব আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহীম হানফি, সচিব আল্লামা মুফতি কাজী আনোয়ারুল আলম সিদ্দিকী, আল্লামা মুহাম্মদ ফোরকান ও মাওলানা মুহাম্মদ শাহাদাত হোসাইন প্রমুখ।
এতে বক্তারা আরও বলেন, হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হুর মতো তাঁরই সুযোগ্য একমাত্র খলিফা মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী ইসলামের খেদমতে ও শিক্ষার প্রসারেও রাখছেন অসামান্য অবদান। তাঁর এ সুখ্যাতির কথা শুধু চট্টগ্রাম তথা দেশে নয়, বহির্বিশ্বেও ছড়িয়ে পড়েছে।
সভাপতির বক্তব্যে আলহাজ¦ মোহাম্মদ নুরুল আলম বলেন, সমাজের কল্যাণে যুবকরাই হচ্ছে প্রাণশক্তি। এর জন্য কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি যেভাবে এগিয়ে এসেছে তা এক কথায় অসাধারণ।
মাহফিলে এলাকার অনেক আলেম, শিক্ষাবিদ, গন্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী ছাড়াও সর্বস্তরের হাজারো ধর্মপ্রাণ মুসলমানের ঢল নামে। মিলাদ ও কিয়াম শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম রাদ্বিয়াল্ল¬াহু আন্হুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

Comments

comments

Close
%d bloggers like this: