আজ: ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রমজান, ১৪৪২ হিজরি, দুপুর ২:১৮
সর্বশেষ সংবাদ
বিনোদন যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া

যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৭/০৩/২০১৮ , ৮:৫৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের যৌন কেলেঙ্কারি নিয়ে বিশ্ব জুড়ে সমালোচনা হয়েছে। এরকম ঘটনার বিপক্ষে গড়ে উঠেছে হ্যাশ ট্যাগ ‘মি টু’ আন্দোলন। এরপর একের পর এক এ আন্দোলনে সামিল হয়েছেন চলচ্চিত্র জগতের অনেক নামী-দামী অভিনেত্রী। সেই প্রতিবাদের ঝড় এসে ভারতেও লাগে। আর এবার যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়।
এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া বলেন, ‘এই মি টু আন্দোলনে সামিল হয়ে সকলেই নিজের মতো করে মত প্রকাশ করছেন। আর ভালো ব্যাপার এটাই যে, সকলে মিলে এটা নিয়ে আলোচনা করছেন। বিশ্বের এক অংশেই এটাকে আটকে রাখা ঠিক নয়। কেননা বিষয়টি ইতিবাচক।’
তিনি আরো বলেন, যদি কোনও নারী মনে করেন যে তাঁকে সমঝোতা করতে বাধ্য করা হচ্ছে, তাহলে তার বেরিয়ে এসে মুখ খোলা উচিত। এটা শুধু সেলেব্রিটিদের মধ্যেই আটকে থাকার বিষয় নয়। সকলেরই এতে এগিয়ে আসা উচিত।
হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে একটা সময়ে সোচ্চার হয়েছিলেন বহু নারী। এরপর সমাজে বার বার ঘটে চলা নারীদের ওপর অত্যাচার নিয়ে মুখ খুলতে থাকেন নারীরাই। মুখোশের আড়ালে লুকিয়ে থাকা বহু পুরুষের অত্যাচারী রূপকে অনেকেই সামনে এনেছেন। এবার সেই যৌন হেনস্থার প্রতিবাদ আন্দোলনের সমর্থনে মুখ খুললেন ঐশ্বরিয়া।

Comments

comments

Close
%d bloggers like this: