আজ: ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি, রাত ১:২৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ, ময়মনসিংহ বিভাগ ময়মনসিংহে একটি ভবনে বিস্ফোরণ, নিহত ১

ময়মনসিংহে একটি ভবনে বিস্ফোরণ, নিহত ১


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০৩/২০১৮ , ৩:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ,ময়মনসিংহ বিভাগ


ময়মনসিংহের ভালুকার মাষ্টারবাড়ি এলাকায় শনিবার দিবাগত রাত দেড়টার দিকে একটি ছয়তলা ভবনের ৩তলায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

বিস্ফোরণে ৩য় তলার দেয়াল ও কাঁচের দরজা-জানালাগুলো ভেঙ্গে প্রায় ২০০ মিটার পর্যন্ত দূরত্বে ছড়িয়ে পড়েছে। ঘটনাস্থলে একজনের মৃতদেহ পড়ে আছে।

ঝলসে যাওয়া এবং গুরুত্বর আহত তিনজনের মধ্যে হাফিজ (২৫) ও দীপ্ত সরকার (২৫) নামে দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং নাজমুল (২৪) নামে অপর একজনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

ময়মনসিংহ মেডিকেলের জরুরি বিভাগের চিকিৎসক জার্জিয়া জানান, ভর্কিকৃতদেন শরীরের ৫০ শতাংশই ঝলসে গেছে। এদের অবস্থা আশংকাজনক। হতাহতরা সকলেই খুলনা ইউনিভার্সিটি অব টেকনোলজির (কুয়েট) ছাত্র। মাষ্টারবাড়ি ইসকয়ার ইন্ডাষ্ট্রিজে এরা ইন্টার্ন করতে ১০ দিন আগে এই ছয় তলা ভবনের ৩য় তলায় ভাড়া নেয়।

বর্তমানে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। খবর পেয়ে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ও ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে অবস্থান করছেন। ঢাকা থেকে বোমা ডিস্পোজাল টিমের সদস্যরা ভালুকা উদ্দেশ্যে রওনা হয়েছেন বলে জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান।

Comments

comments

Close