আজ: ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ৪:১৯
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক ভালোবাসা দিবসের জন্য ‘সেক্স প্রোডাক্টে’ খুঁজছে নারীরা!

ভালোবাসা দিবসের জন্য ‘সেক্স প্রোডাক্টে’ খুঁজছে নারীরা!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/০২/২০১৮ , ১২:৩৭ পূর্বাহ্ণ | বিভাগ: আন্তর্জাতিক


ভালোবাসার আবেদন চিরন্তন। তবে ‘ভ্যালেন্টাইনস ডে’ বা বিশ্ব ভালোবাসা দিবসসেই ভালোবাসার প্রকাশটা যেন একটু বেশিই। বিশেষ এই দিনে প্রিয় মানুষকে ভালো লাগার অনুভূতি জানাতে অনেকেই কেনেন ফুল, কার্ড, চকলেটসহ নানা উপহার। তাই এ সময়টায় বেশ জমে ওঠে ফুল ও উপহারসামগ্রীর ব্যবসা। তবে এই বছর উপহারসামগ্রীর তালিকায় উঠে এসেছে ‘সেক্স প্রোডাক্টে’। রাত বাড়লেই  ‘সেক্স প্রোডাক্ট’ সার্চিংয়ের নেমে পড়ছে নারীরা ! এমনটি জানিয়েছে ভারতের দ্যাটসপার্সনাল ডট কমের এক সমীক্ষা।

‘ভ্যালেন্টাইনস ডে’ বা ভালোবাসা দিবসের দিন ভালোবাসার মানুষকে কি উপহার দেয়া যায়, তা নিয়ে নিশ্চয় অনেকে চিন্তাভাবনা করছেন৷ তাঁদের সুবিধার্থে এগিয়ে এবার এসেছেন কিছু  ভারতীয় অনলাইন শপ। সমীক্ষা আরও বলছে, ‘সেক্স প্রোডাক্ট’-নিয়ে দরাদরি এড়াতে ভারতীয়রা না কি অনলাইন শপিংয়েই বেশি মন দিয়েছে। 

ওই সমীক্ষার দাবি, নারীরা রাত ১০টা থেকে ১টা- এই তিন ঘণ্টা সময়কে ‘সেক্স প্রোডাক্ট’ সার্চিংয়ের জন্য বেছে নেন।

বিসনেস টুডে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বিশ্বের ‘সেক্স অ্যাক্টিভ’ দেশগুলির মধ্যে অন্যতম ভারত। এ দেশে প্রতিদিন গড়ে ১০ কোটি মানুষ যৌনতায় লিপ্ত হন। আর সেই কারণেই বিগত বছরের তুলনায় চলতি বছরে বিক্রি বেড়েছে ‘সেক্স প্রোডাক্ট’-এর।

সমীক্ষা অনুযায়ী, ভারতের মধ্যে সবথেকে বেশি ‘সেক্স অ্যাক্টিভ’ রাজ্য হল মহারাষ্ট্র। দ্বিতীয় স্থানে আছে কর্নাটক। এই তালিকায় তিনে আছে পশ্চিমবঙ্গ। যদিও সমীক্ষা বলছে নবরাত্রির সময় গুজরাট-এ ‘সেক্স প্রোডাক্ট’-এর চাহিদা তুলনায় বাড়ে। উল্লেখ্য, সেক্স প্রোডাক্টের বিক্রি সর্বাধিক হয় ভ্যালেনটাইন ডে-তে। তবে মহানগরের হিসেবে, এই ক্ষেত্রে দেশে মুম্বই সবার ওপরে। তারপরই রয়েছে দিল্লি।

Comments

comments

Close
%d bloggers like this: